mymandir

भारत का #1 धार्मिक सोशल नेटवर्क

বাংলা

কেমন কাটবে ২০১৯ সাল ? জানুন কি বলছে আপনার ভাগ্যচক্র

২০১৯ সালে কেমন থাকবে আপনার নক্ষত্রের অবস্থান ? জানুন ২০১৯ এর বাৎসরিক রাশিফল কি বলছে আপনার ভবিষ্যৎ সম্পর্কে। বৈদিক জ্যোতিষ শাস্ত্র ভিত্তিক গণনা। পেশা, ব্যবসা, সম্পদ, শিক্ষা এবং স্বাস্থ্যের মতো আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রগুলি সম্পর্কে জানুন এই গণনার মাধ্যমে।

 

মেষ রাশি

মেষ রাশির জাতকদের স্বাস্থ্য ২০১৯ সালে স্থিতিশীল থাকবে না। এই বছর আপনি মিশ্র ফল পাবেন। যেহেতু আপনি আপনার স্বাস্থ্যের ব্যাপারে সংবেদনশীল থাকবেন, তাই বছরের শুরুতে স্বাস্থ্য সম্পর্কিত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি যদি একটুও মানসিক চাপ না নেন তাহলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই বছর আপনি আপনার কর্মক্ষেত্রে মিশ্র ফল পাবেন। কর্মক্ষেত্রে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের পরবর্তী স্তরে ভাগ্য আপনার সহায় থাকবে। বছরের শুরু থেকে আপনি আপনার প্রকল্পে কঠোর পরিশ্রম করবেন যা ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে।

অর্থনৈতিক অবস্থার মধ্যে অবিশ্বাসের পরিস্থিতি পরিলক্ষিত হবে। বছরের শুরুতে, আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে কিন্তু এই সময় আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আকস্মিক অপ্রয়োজনীয় ব্যয়ের সংখ্যা বৃদ্ধি পাবে। যদি এটি নিয়ন্ত্রিত না হয় তাহলে এর থেকে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। বছরের মাঝামাঝি (জুন-জুলাই), ব্যবসায় ভালো লাভ হবে যা আপনাকে অর্থনৈতিক সুবিধা এনে দেবে। প্রেমে কোনও পরিবর্তন আসবে না। সম্পর্ক ভালো রাখতে, প্রিয়জনকে সময় দেওয়া প্রয়োজন।

 

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের স্বাস্থ্য একটু দুর্বল থাকবে, সুতরাং এই বছর স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা প্রয়োজন। খাওয়া-দেওয়ার প্রতি বিশেষ খেয়াল রাখবেন। স্বাস্থ্যকর খাবার খাবেন। রাশিচক্র অনুযায়ী এই বছর আপনি দীর্ঘস্থায়ী রোগে ভুগতে পারেন। বছরের প্রথম দিকে আপনি কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। কর্মজীবনে উত্থান পতন থাকবে। কঠোর পরিশ্রম করলে ভালো ফল পাবেন। এই বছর আপনি আপনার কাজ নিয়ে দায়িত্বশীল থাকবেন এবং কর্মজীবনে আপনি অনন্য ক্ষেত্র তৈরি করবেন কঠিন পরিশ্রম করে। অর্থনৈতিক জীবন স্বাভাবিকের থেকে ভালো থাকবে। আপনার আর্থিক অবস্থা উন্নত হবে কিন্তু তাছাড়াও আপনার ব্যয় বৃদ্ধি পাবে।

যদি আপনি আপনার অপ্রয়োজনীয় ব্যয় রোধ না করেন তাহলে আপনার বর্তমান আর্থিক অবস্থা বিনষ্ট হতে পারে। যাইহোক, আপনার উপার্জন এই বছর সম্ভবত বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎসস্থল সৃষ্টি হবে। এপ্রিলের মাঝামাঝি থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে এবং জুন মাস অবধি অবস্থা একই ভাবে ভালো থাকবে।

 

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা এই বছর স্বাস্থ্য সম্পর্কে লাভবান হবেন। তা সত্তেও আপনি হাল্কা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন। বছরের শুরু অর্থাৎ জানুয়ারি মাসে, আপনি স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। এই সময় ত্বক সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই বছর কর্মজীবন স্বাভাবিক থাকবে। যদি আপনি কঠোর পরিশ্রম করেন তাহলে এই বছর কর্মজীবনের জন্য ভালো হবে। আপনার কাজের প্রতি মনযোগ দেওয়া উচিৎ। আপনার নতুন পরিকল্পনা সৃষ্টি আপনাকে কর্মক্ষেত্রে এগিয়ে নিয়ে যাবে। প্রবীণ ব্যক্তির উপদেশ আপনার কাজে লাগবে। এই বছর আপনি অর্থনৈতিক জীবনের ক্ষেত্রে বড় সাফল্য পাবেন।

অর্থনৈতিক লাভের বড় সুযোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা আপনাকে আপনার আর্থিক লাভ বাড়াতে সাহায্য করবে। এই বছর অর্থ সংগ্রহ করতে সফল হবেন। যাইহোক, আপনার ব্যবসা বাড়ানোর জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে।

 

কর্কট রাশি

এই বছর কর্কট রাশির জাতকদের অর্থনৈতিক বিষয় এবং কর্মজীবনের ক্ষেত্রে অনুকুল থাকবে। যাইহোক, প্রথমে স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন কারণ এই বছরে আপনার স্বাস্থ্যের ওঠা নামা পরিলক্ষিত হবার সম্ভাবনা রয়েছে। যদি কর্মজীবনের কথা বলেন তাহলে পেশাদারদের কাজে পদন্নোতি হতে পারে। ফ্রেব্রুয়ারি থেকে মার্চ এবং নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত, ব্যবসা ও চাকরি ক্ষেত্রে ভালো খবর পেতে পারেন। এই সময় অর্থাৎ মার্চের পরে, আপনি নতুন ব্যবসা শুরু করতে পারেন বা পুরানো ব্যবসা বাড়াতে পারেন। এবার আপনার অর্থনৈতিক জীবন সম্পর্কে আলচনা করা যাক। এই বছর আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে কারণ এই বছর আপনার অনেক আর্থিক সুবিধা পাবার সম্ভাবনা রয়েছে।

মার্চ, এপ্রিল এবং মে মাসে অর্থ সম্পর্কিত বিষয়গুলি ভালো থাকবে। এই সময়ের মধ্যে, আয় বৃদ্ধি এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবার জন্য আপনার অর্থনৈতিক এবং সামাজিক অবস্থার উন্নত হবে। আর্থিক লাভের পাশাপাশি এই বছর আপনার আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। সেইজন্য, ফ্রেব্রুয়ারি থেকে মার্চের শুরু পর্যন্ত তহবিল এবং মূলধন বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনার জন্য বুদ্ধি এবং সাবধানে ব্যবস্থা করুন।

 

সিংহ রাশি

এই বছরে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। তবে বছরের প্রথম মাসের মধ্যে, আপনার সর্দি-কাশিতে ভুগতে পারেন। শারীরিক ক্লান্তি ও শক্তি ক্ষয় অনুভব করতে পারেন। তবে, ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে স্বাস্থ্যগত সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করবেন। কর্মজীবনের প্রথমে সাফল্য পাবেন কিন্তু এই সাফল্যে আপনি সন্তুষ্ট হবেন না। কর্মক্ষেত্রে আপনার অধ্যাবসায় আপনাকে একটা নতুন পরিচয় দেবে। আপনি নতুন একটা অফিসে কাজ করার সুযোগ পাবেন। ২০১৯ এর শুরুতে, কর্মক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। এই বছরে, আপনাকে অর্থনৈতিক জীবনে ছোটো ছোটো চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে কিন্তু তবুও ভালো ফলাফল পাবেন। আপনার আর্থিক অবস্থা মজবুত হবে।

জানুয়ারির পরে ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল মাসে আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই বছরে আপনার প্রেম জীবনে চ্যলেঞ্জ থাকবে। তাই, এই বছরে আপনার অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। আপনার জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য বা কোন ভুল বোঝাবুঝি আপনাদের মধুর সম্পর্কে তিক্ততা আনতে পারে।

 

কন্যা রাশি

কন্যা রাশি জাতকদের এই বছর স্বাস্থ্যের উত্থান পতন ঘটতে পারে। কর্মজীবনে মিশ্র ফলাফল পাবেন। এই ক্ষেত্রে অনেক সুযোগ পাবেন যেখানে আপনি হতাশ হতে পারেন। অপরদিকে, এমন অনেক সুযোগ পাবেন যেখানে সাফল্য পাবেন। কন্যা রাশির লোকেরা দক্ষ যোগাযোগ ক্ষমতার মাধ্যমে পেশাদার সাফল্য লাভ করবে। আপনার অর্থনৈতিক জীবন স্বাভাবিকের থেকে ভালো থাকবে এবং আপনি এটা বছরের শুরু থেকে অনুভব করবেন। জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মার্চ মাসে বিভিন্ন উৎস থেকে আয় হবে, কিন্তু এই সময় ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। তবুও পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে।

২০১৯ সাল প্রেম জীবনে মিশ্র ফল দেবে। এই সময়কালে, ওঠাপড়া থাকবে। প্রেমের সম্পর্কের জন্য বছরের শুরুটা জন্য অনুকুল নয়। চাকরি বা ব্যবসার জন্য বাড়ির বাইরে যেতে হতে পারে।

 

তুলা রাশি

এই বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তবে বছরের শুধুতে স্বাস্থ্য নিয়ে একটু ভুগতে পারেন। কর্মক্ষেত্রে খুব ভালো ফল পাবেন। মার্চের পরে, আপনার নতুন পরিকল্পনা আপনাকে সফলতা দেবে। এই সময় কাজের জায়গায় ভালো ফল পাবেন। আপনি সহকর্মীদের সমর্থন পাবেন কিন্তু আপনি যতটা আশা করছেন ততটা পাবেন না। অতএব, অন্ধভাবে বিশ্বাস করবেন না তাদের। অর্থনৈতিক পরিধিতে অপ্রত্যাশিত ফলাফল পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, ভাগ্য সহায় থাকবে এবং আর্থিক অবস্থা উন্নত করতে অনেক সুযোগ থাকবে। এই বছরে, একটা নতুন সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে সঙ্গতি রাখতে অটুট থাকবেন। আপনি তার সাথে একটা ঘুরতে যেতে পারেন।

তবে, এমন পরিস্থিতি থাকতে পারে যেখানে আপনি হতাশার মুখোমুখি হবেন। তবে মোটামুটি এই বছরটা আপনি সুখে শান্তিতে কাটাবেন। বছরের মাঝামাঝি ভালো খবর পাবার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার বাড়িতে কোনো শুভ কর্ম হতে পারে।

 

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্য সম্পর্কে একটু সচেতন থাকতে হবে। শারীরিক কিছু সমস্যায় ভুগতে পারেন। যদি আপনার স্বাস্থ্য ভেঙে যাই তাহলে অবহেলা করবেন না। তাড়াতাড়ি চিকিৎসা করাবেন। ফেব্রুয়ারি এবং মার্চ মাসে আপনি স্বাস্থ্য নিয়ে একটু আরামে থাকবেন। বিপরীতদিকে, কর্মজীবন বর্ণনা করলে জানা যায় আপনার পেশাগত জীবনে ভালো ফল পাবার খুব বড় সুযোগ রয়েছে। কর্মজীবনে আপনি সাফল্য পাবেন এবং শুরুর দিকে সুবর্ণ সুযোগ আসবে। চাকরির প্রস্তাব পেতে পারেন ভালো কোম্পানি থেকে। কাজের সূত্রে বিদেশ যাবার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনার অর্থনৈতিক জীবনে মিশ্র ফলাফল প্রদান করবে। আর্থিক জীবনের প্রথম দিকে উত্থান পতন লক্ষ্য করা যাবে।

আপনি আয় ব্যয়ের মধ্যে পার্থক্য খুঁজবেন। সুতরাং, আয় ব্যয়ের মধ্যে সঠিক সামঞ্জস্য বিধান করতে হবে। অপরদিকে, প্রেম জীবনের জন্য কিছুটা অনুকুল এই বছর। প্রিয়তমের সাথে রোমান্সের সুযোগ পাবেন এবং এতে সম্পর্ক আরও মজবুত হবে।

 

ধনু রাশি

বছরের প্রথম দিকে আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হবেন। আপনি ভ্রমণের কারণে ক্লান্ত থাকবেন। এই বছর গাড়ি সাবধানে চালাবেন। কর্মক্ষেত্রে এই বছর মিশ্র ফল দেবে। এই বছর কর্মজীবনে বিভিন্ন ওঠানামার সম্মুখীন হতে হবে। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই সময় চাকরিতে পদন্নোতি হতে পারে বা বর্তমান বেতন থেকে কিছুটা বাড়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আর্থিক ক্ষেত্রের অবস্থা আপনার জন্য অনুকুল থাকবে। বিভিন্ন উৎস থেকে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। পৈতৃক সম্পদ বৃদ্ধি পাবে। আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী করতে আপনার পরিবার আপনাকে সাহায্য করবে। যদি আপনি কোনো ব্যবসা করেন বা প্রতিষ্ঠিত সংস্থা রয়েছে তাহলে আপনার অর্থনৈতিক লাভ হবে।

এই বছর প্রেম জীবন একটু গুরুতর থাকবে। যদি জীবনসঙ্গীর সাথে বিতর্ক থাকে তবে এটিকে না বাড়িয়ে বরং আলোচনার মাধম্যে মিটিয়ে নিতে হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে। বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে পারেন।

 

মকর রাশি

এই বছরটা মকর রাশির জাতকদের ভালোই কাটবে। তা সত্ত্বেও আপনি স্বাস্থ্যের কারণে কিছু সমস্যার সম্মুখীন হবেন। জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মার্চ প্রাথমিক এই তিন মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই সময় আপনি প্রবলভাবে সক্রিয় থাকবেন, কিন্তু এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসের পরে শারীরিক কিছু সমস্যার সম্মুখীন হবেন। অর্থনৈতিক জীবনে ওঠানামা থাকবে। এই বছরে আপনার ব্যয় বাড়ার সম্ভাবনা, কিন্তু আয়ের ক্ষেত্রে বাড়ার সম্ভাবনা কম রয়েছে। যাইহোক, আন্তর্জাতিক সম্পর্কের কারণে আর্থিক লাভের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। যদি আপনি চাকরি করেন তাহলে আপনার পদন্নোতি হবে বা সমাদর পাবেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে। অক্টোবর মাসে সুসংবাদ পাবেন অনেক।

ব্যবসায় উন্নতি হবে। সম্পূর্ণভাবে প্রেম জীবন উপভোগ করবেন। প্রেম জীবন উত্তেজনাপূর্ণ হবে। যদি আপনি প্রেম সঙ্গীকে জীবনসঙ্গী বানাতে চান তাহলে এই বছর আপনার এই ইচ্ছা পূরণ হবে।

 

কুম্ভ রাশি

আপনার স্বাস্থ্যের অবস্থা এই বছর ভালো থাকবে। আপনি স্বাস্থ্যবান এবং কর্মশক্তিপূর্ণ থাকবেন। আপনার মধ্যে অনেক উত্তেজনা,আবেগ এবং অসাধারন শক্তি থাকবে। এই বছর কর্মজীবন উচ্চতার শিখরে পৌঁছাবে। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার সিদ্ধান্তগুলি কর্মজীবনকে আরও বেশি চিত্তাকর্ষক করতে সাহায্য করবে। আপনি চমৎকার সিদ্ধান্ত গুলির মাধ্যমে ভালো সুযোগ সৃষ্টি করবেন। আপনার অর্থনৈতিক জীবন খুব সুন্দর হবে। এই বছর অর্থনৈতিক লাভ পাবার বেশ ভালো সুযোগ রয়েছে। আপনার অর্থ প্রাপ্তি ঘটবে যা থেকে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। এছাড়াও, আপনি এই বছরে সম্পদ আহরণ করবেন সফল ভাবে। মার্চের পর আপনার অর্থনৈতিক অবস্থা উন্নত হবে ক্রমাগত।

আয়ের বিভিন্ন উৎস থাকবে এবং আপনি আর্থিক ক্ষেত্রে সুখি থাকবেন। এই বছর আপনার প্রেম জীবন স্বাভাবিকের থেকে ভালো থাকবে। বছরের শুরু ধীরভাবে হবে। মার্চ মাস পর্যন্ত, আপনাকে প্রেম জীবনে অনেক ওঠা নামার সম্মুখীন হতে হবে। যাইহোক, এই সময়ের মধ্যে ভালবাসায় বিশ্বাস রাখতে হবে এবং প্রিয়জনের বিশ্বাস ভাঙবেন না।

 

মীন রাশি

এই বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তথাপি, আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকা প্রয়োজন। নিজেকে ফিট রাখার জন্য যোগ, ব্যায়াম, অনুশীলন, দৌড়ানো ইত্যাদি করুন। পর্যাপ্ত ঘুম ভালো স্বাস্থ্য বজায় রাখবে। মন স্থির রাখার জন্য ধ্যান করুন। যদি মানসিকভাবে এবং শারীরিকভাবে সুস্থ থাকেন তাহলে কর্মক্ষেত্রে এই বছর শিখরে পৌঁছতে পারবেন। কাজের জায়গায় নতুন পরিচয় পেতে পারেন। পেশাগতভাবে কাজ করতে কঠোর পরিশ্রম, অধ্যাবসায় এবং সততা থাকতে হবে। আপনি আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হবেন এবং আর্থিক অবস্থা সম্পর্কে সাবধান থাকবেন এই বছর। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তের সাথে এগিয়ে যাওয়ার আগে, এটি সম্পর্কে চিন্তা করতে ভুলবেন না বা আপনার আর্থিক ক্ষতি হতে পারে।

এই বছর প্রেম জীবনে বিভ্রান্তি থাকতে পারে। আপনার রোমান্টিক সম্পর্ক নিয়ে আপনার মনে সন্দেহ হতে পারে। একটি বিশেষ বিষয়ে আপনার প্রেমের সঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Bitnami