mymandir

भारत का #1 धार्मिक सोशल नेटवर्क

বাংলা

জানুন ২০১৯ সাল কেমন যাবে মিথুন রাশির

রাশিচক্র অনুযায়ী নতুন বছর আপনার জন্য লাভবান হবে। আপনার জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ হবে ২০১৯ সাল। কর্মজীবনে সাফল্য পাবেন। দৃঢ়তার সঙ্গে কঠিন থেকে কঠিনতর চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অর্থনৈতিক দিক থেকে এই বছর আপনার জন্য লাভদায়ক হবে। তবে বিনিয়োগ করা থেকে বিরত থাকা ভালো, নয়তো লাভের জায়গায় লোকসান হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য এই বছর সৌভাগ্যের, নতুন সুযোগ-সুবিধা আসবে।  

 

কর্মক্ষেত্র/ব্যবসা :

এবিষয়ে বছরের শুরুতেই আপনাকে আপনার লক্ষ্য স্থির করতে হবে, যে আপনি কি চান। বছরের শুরুটা আপনার জন্য শুভ। কর্মক্ষেত্রে লাভের আশা রয়েছে, প্রশংসাও পাবেন। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। বছরের মাঝামাঝি কাজের চাপ বাড়তে পারে। তবে বছরের একেবারে শেষের দিকে আফনি নিজ গুণে অফিসের উর্ধ্বতনদের মন জয় করতে পারবেন, ফলস্বরূপ আপনার পদোন্নতিও হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

আর্থিক অবস্থা :

অর্থনৈতিক দিক থেকে প্রায় সারা বছরটা আপনার ভালোই কাটবে। বছরের শুরুতে সামান্য ওঠানামা দেখা দিতে পারে। পারিবারিক খরচ কিছু সময়ের জন্য বাড়তে পারে। ক্ষয়-ক্ষতির কথা মাথায় রেখে বিনিয়োগ করুন। ব্যবসায়ীদের জন্য এই সময় লাভদায়ক। আর্থিক লাভের আশা রয়েছে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনাও রয়েছে।   

 

পড়াশোনা :

নতুন বছর নানা সুযোগ সুবিধা নিয়ে আসবে ছাত্র-ছাত্রীদের জন্য। যাঁরা উচ্চশিক্ষার কথা ভাবছেন তাঁরাও নতুন দিশা খুঁজে পাবেন। তবে  সাফল্য পেতে নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে।

 

ব্যক্তিগত সম্পর্ক :

সম্পত্তি ভাগ নিয়ে পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে, ওই কারণে আপনিও হতাশায় ভুগবেন। যতদূর সম্ভব বাকবিতণ্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। বছরের মাঝামাঝি অবস্থার উন্নতি হবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক আরও মধুর হবে, তাদের সাফল্যে আপনি গর্ব বোধ করবেন। বছরের শেষের দিকে বাড়ির বড়দের শারীরিক অসুস্থতা চিন্তার কারণ হতে পারে। প্রেমের সম্পর্কগুলো মধুর হবে, যাঁরা জীবনসঙ্গীর খোঁজ করছেন তাঁদের জীবনে নতুন কেউ আসতে পারে।  

 

স্বাস্থ্য :

শারীরিক কিছু সমস্যা ভোগাতে পারেন। খাওয়াদাওয়ার বিষয়ে খেয়াল রাখা প্রযোজন। ডায়েট ও স্বাস্থ্য়ের প্রতি যত্নশীল থাকুন। নয়তো অ্যাসিডিটির মতো সমস্যা বাড়তে পারে। তবে চিন্তার কিছু নেই, বছরের শেষের দিকে শারীরিক ও মানসিকভাবে অনেক সতেজ অনুভব করবেন। এইসময় সুস্বাস্থ্যের অধিকারী হতে পারবেন।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Bitnami