mymandir

भारत का #1 धार्मिक सोशल नेटवर्क

বাংলা

জানুন ২০১৯ সাল কেমন যাবে বৃষ রাশির

বৃষ রাশির জাতকদের জন্য ২০১৯ সাল সৌভাগ্যের হবে। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রেও সাফল্য লাভ করতে পারেন, তবে কিছু বিষয়ে নজর রাখতে হবে। সৃজনশীল চিন্তাভবনা আপনাকে আরও এগিয়ে যেতে সহায়তা করবে। অর্থনৈতিক দিক থেকেও লাভের আশা রয়েছে। তবে বিনিয়োগ করার আগে ভালো-মন্দ বিচার করুন। নতুন সম্পর্কে জড়াতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে যত্নশীল থাকতে হবে।

 

কর্মক্ষেত্র/ব্যবসা :

ব্যবসায়ীদের জন্য বছরটি লাভদায়ক। এমন অনেক সুযোগ-সুবিধা আসবে যা আপনাকে লাভের মুখ দেখাবে। বছরের শুরুতে অর্থনৈতিক দিক থেকে ওটা-নামা দেখা দিতে পারে। তবে বছরের দ্বিতীয় পর্ব থেকে অবস্থার উন্নতি হবে। কঠোর পরিশ্রমের দ্বারা কর্মক্ষেত্রে উর্ধ্বতন ব্যক্তিদের খুশি করতে পারবেন। ক্যারিয়ারে নতুন সুযোগ-সুবিধা আসতে পারে।

 

আর্থিক অবস্থা :

নতুন বছরের শুরুতে লাভের আশা রয়েছে, উপহার পেতে পারেন বা আর্থিক দিক থেকে লাভ করতে পারেন। তবে অত্যধিক লাভের আশায় বিনিয়োগ করার আগে সাবধান। লোকসানের সম্ভাবনা এড়িয়ে দেওয়া যাচ্ছে না। সন্তানদের জন্য বিনিয়োগ করলে লাভবান হবেন। বন্ধুদের ধার দেওয়া টাকা ফেরৎ পেতে পারেন। এই সময়

 

পড়াশোনা :  

সমস্ত ক্ষেত্র থেকে ২০১৯ সাল বেশ ভালো। ছাত্র-ছাত্রীরা সাফল্যের শীর্ষে পৌঁছাতে পারবে। পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনাও রয়েছে। বছরের শেষের দিকে পড়াশোনায় আরও বেশি মনোযগী হওয়া প্রয়োজন এবং নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে। পড়াশোনা শেষ হতে কেউ কেউ ভালো চাকরিও পেতে যেতে পারেন।  

 

ব্যক্তিগত সম্পর্ক :

বিবাহিতদের জন্য এই বছরটি বেশ গুরুত্বপূর্ণ। স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও সুন্দর করে তোলার এটা আদর্শ সময়। বছরের শুরুতে স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হয়ে উঠবে। বাড়ির বড় ও ছোটোদের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক থাকবে। তবে অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন, কোনও মন্তব্য করার আগে ভাবনা-চিন্তা করুন। মা-বাবার শারীরিক অসুস্থতা ভোগাতে পারে।

 

স্বাস্থ্য :

রাশিচক্র বলছে, ব্যস্ত জীবন থেকে এইসময় আপনার একটু বিরতি নেওয়া প্রয়োজন। কিছুদিনের ছুটি নিয়ে সুন্দর কোনও মনোরম জায়গায় কয়েকটাদিন কাটিয়ে আসুন, তাতে অনেকটা তরতাজা অনুভব করবেন। বছরের শুরুর দিকে স্বাস্থ্য ভালো থাকলেও পরের দিকে কিছু সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্নশীল থাকুন।

 

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Bitnami