mymandir

भारत का #1 धार्मिक सोशल नेटवर्क

বাংলা

জানুন ২০১৯ সাল কেমন যাবে মেষ রাশির জাতক জাতিকার

আপনার নতুন বছর কেমন কাটবে ? স্বাস্থ্য কেমন থাকবে ? কর্মক্ষেত্রে কী সাফল্য পাবেন ? অর্থনৈতিক দিক থেকে কী লাভের মুখ দেখতে পাবেন ? কেমন হবে সামাজিক ও ব্যক্তিগত সম্পর্কগুলি ? নতুন বছর কেমন যাবে এই নিয়ে কমবেশি সকলেরই কৌতুহল থাকে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক কী বলছে আপনার মেষ রাশির ভাগ্যচক্র।

মেষ রাশি :

মেষ রাশির জাতকদের জন্য ২০১৯ সালে এমন অনেক কিছু অপেক্ষা করছে যা চমকপ্রদ। মেষ রাশির জাতকদের নিরপেক্ষ চিন্তাভাবনা এবং ক্ষমতাশালী বৈশিষ্ট্য রয়েছে এবং এর কারণে তাঁরা নিজের পথ বেছে নেবেন। একটি আরিয়ান হচ্ছে, মানুষ আপনার নেতৃত্বের ক্ষমতা প্রশংসা করি। তবে এই সমস্ত গুণাবলী সত্ত্বেও রাগ এবং আক্রমনাত্মক মনোভাবের কারণে, আপনি ধৈর্য হারাতে পারেন, তাই এই বিষয়ে আপনাকে মনোযোগ দিতে হবে। ২০১৯ সালের রাশিফল আপনি এই বছর ক্যারিয়ারে উন্নতি লাভ করবেন। কিন্তু বছরের শুরুতে আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকেও লাভের আশা রয়েছে। ছাত্র-ছাত্রীদের এ বছর পড়াশোনায় বেশি করে মনোযোগ দিতে হবে। ২০১৯ সালে সুস্বাস্থ্যের অধিকারী হবেন। বছরের শুরুতে ভালোবাসার সম্পর্কগুলি আরও সুমধুর হবে।

কর্মক্ষেত্র/ব্যবসা :

রাশিচক্র অনুযায়ী বছরের শুরুতে কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। এমন কিছু সুযোগ সুবিধা আসতে পারে যা আপনাকে নতুন বিষয়ে শিক্ষা দেবে। কাজের সূত্রে আপনাকে এখানে-ওখানে যাতায়াত করতে হতে পারে। কর্মক্ষেত্রে ওঠা-নামা রয়েছে, তবে তা ক্ষনিকের জন্য। বছরের শেষের দিকটা আপনার জন্য সৌভাগ্যদায়ক। কর্মক্ষেত্রে লাভের মুখ দেখতে পাবেন এবং আপনার স্বপ্ন পূরণের সম্ভাবনাও রয়েছে।

আর্থিক অবস্থা :

কঠোর পরিশ্রমের সঠিক মুল্য পাবেন জানুয়ারি মাসের শেষের দিক থেকে। বছরের শুরুতে শেয়ার মার্কেটে বিনিয়োগ লাভদায়ক হতে পারে, আর্থিক তবে বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতার সঙ্গে পদক্ষেপ গ্রহণ করুন। টাকা-পয়সা লেনদেনের ক্ষেত্রে যতটা সম্ভব বিরত থাকুন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না। স্ত্রী ও সন্তানদের জন্য বিনিয়োগে লাভবান হবেন। সাফল্য পেতে নিজের লক্ষ্যে স্থির থাকুন।

পড়াশোনা :

রাশিচক্র অনুযায়ী বছরের শুরুতে পড়াশোনায় বাধা-বিঘ্ন দেখা দিতে পারে। তবে নিজের চেষ্টায় ভালো ফল লাভের সম্ভাবনাও রয়েছে। নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে।

ব্যক্তিগত সম্পর্ক :

বছরের শুরুতে আপনার ব্যক্তিগত সম্পর্কগুলি খুব একটা সুমধুর নাও হতে পারে, তবে জানুয়ারির শেষ থেকে সম্পর্কের উন্নতি হবে। বৈবাহিক সম্পর্ক মধুর করে তুলতে স্বামী/স্ত্রীকে তাঁদের জীবনসঙ্গীর সঙ্গে আরও অনেক কাটাতে হবে। সন্তানদের বিষয়ে আরও সতর্ক হতে হবে। পরিবার ও প্রিয়জনদের সঙ্গে যতটা সম্ভব তর্ক-বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেমের সম্পর্কগুলি এসময় আরও মধুর হবে। যাঁরা বিবাহের কথা ভাবছেন তাঁদের জন্য এটি শুভ সময়।

স্বাস্থ্য :

রাশিচক্র অনুযায়ী নতুন বছর আপনার স্বাস্থ্য মোটামুটি ভালোই থাকবে। যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলুন। সতেজ শাক-সবজি ও ফলমুল খান। কর্মক্ষেত্রের সমস্যা গুলো এড়িয়ে চলতে পারলে হতাশা এড়িয়ে চলতে পারবেন।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Bitnami